• বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মেহেন্দিগঞ্জে চুরি হয়ে যাওয়া সে মসজিদে ড. শাম্মি আহমেদ এর পানি তোলার পাম্প মোটর দান! ওয়াজ মাহফিলে রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেবেনা  শর্তে রফিকুল ইসলাম মাদানীর জামিন! উপজেলা পরিষদে ইউএনওদের ক্ষমতা কেড়ে নিলেন হাইকোর্ট! বাকেরগঞ্জে ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল সহ ৩ জেলে আটক জাজের হাত ধরে আবার নায়িকার ভূমিকায় শাবনূর! বাকেরগঞ্জে জমি আত্নসাত করতে একজনকে হত্যার চেষ্টা প্রশিক্ষণের মধ্যে দিয়ে পেশাগত দক্ষতার বিকাশ ঘটে, নড়াইল পুলিশ সুপার বরিশালে ভাসমান বেডে তরমুজ আবাদ বিষয়ক মাঠদিবস অনুষ্ঠিত সাংবাদিকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন নড়াইলে ফসলী জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম!




মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ এর অডিশন অনুষ্ঠিত

দেশ টাইমস ডেস্কঃ / ১২৬ Time View
Update : শনিবার, ৮ অক্টোবর, ২০২২




বাংলাদেশে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হচ্ছে বি বি বি – মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২। গত ২রা অক্টোবর শেষ হলো প্রাইমারী অডিশন। প্রায় আট হাজার প্রতিযোগী রেজিষ্ট্রিশেন করে এই প্রতিযোগিতায়। সেখানে থেকে বাছাই করে পাচ শতাধিক প্রতিযোগীকে আমন্ত্রন জানানো হয় অডিশনরে জন্য। গত ১লা অক্টোবর ও ২রা অক্টোবর বনানী টাওয়ারে প্রাইমারী অডিশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের পেজেন্ট ডিরেক্টর আফসানা হেলালী জোনাকী জানান, এই অডিশনের মাধ্যমে ১০০ জনকে নির্বাচন করা হবে।

পরে গ্রুমিং সেশন ও দ্বিতীয় রাউন্ড অডিশনের মাধ্যমে টপ ৫০ ও র্পযায়ক্রমে ২০ ও ১০ নির্বাচন করে এই মাসের ২৯ তারিখ অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড। তিনি জানান, আমাদের দেশের বিবাহিত মায়েরা তাদের প্রতিভা ও মেধার বিকাশ ঘটাতে পারেনা বিভিন্ন কারনে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে সেসব নারী নিজেদেরকে তুলে ধরতে পারেন এবং দেশকে উপস্থাপন করতে পারেন আর্ন্তজাতিক অঙ্গনে। এবারের চ্যাম্পিয়ান ইন্টারন্যাশনাল রাউন্ডরে জন্য যাবেন দক্ষিন কোরয়িা। সেখানে বসবে মিসেস ইউনিভার্স ২০২২ এর ৪৩ তম আসর। ইতিপূর্বে র্উবি ইসলাম বাংলাদশের হয়ে অংশগ্রহন করছেন মিসেস ইউনিভার্স এর ৪২ তম আসর শুধুর চীনে।

প্রাইমারী রাউন্ড অডিশনে বিচারক মন্ডলীর দ্বায়িত্ব পালন করেন প্রখ্যাত আবৃত্তিকার শিমুল মোস্তফা, মডেল ও অভিনেতা মনির খান শিমুল, মডেল ও অভিনয় শিল্পী আসমা পাঠান রুম্পা , মডেল ও অভিনয় শিল্পী অন্তু করিম, উপস্থাপক ইশরাত পায়েল। বিচারক মনির খান শিমুল বলেন, বিয়ে বা বাচ্চা হওয়া মানেই মায়েদের পিছিয়ে পরা নয়, অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদের থেকেও বেশি ভূমিকা পালন করতে পারে। এইরকম একটি ফ্ল্যাটর্ফম বাংলাদেশে বিবাহিত নারীদের জন্য এক নতুন দিগন্ত সৃষ্টি করবে বলে আমার বিস্বাস।। মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ এর টাইটেল স্পন্সর বি বি বি (বিডি বাজেট বিউটি), এবং সহযোগী আয়োজক ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন।





আপনার মতামত লিখুন :

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/deshytvn/public_html/wp-includes/functions.php on line 5583

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ