• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিককে রেল কর্মকর্তার হুমকির প্রেক্ষিতে মহাপরিচালক বরাবর অভিযোগ শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুরে ডিপজল উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় গণহত্যা দিবস পালিত বাগেরহাটে নষ্ট হচ্ছে জমিদার রায় বাহাদুরের বাড়ি বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ওষুধ ব্যবসায়ী নিহত, শিক্ষক আহত রমজান উপলক্ষে চাল ব্যবসায়ীর স্বস্তির অফার রমজানের প্রথম সন্ধায় জমজমাট‌ চন্দ্র-শুক্রের মহাজাগতিক মিলনের দৃশ্য চট্রগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় ফুটপাত দখল মুক্ত করল ডবলমুরিং থানা পুলিশ দারুল ইরফান একাডেমীর দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ‘ভাগ্য’ দিয়ে তেলেসমাতি দেখানো চিত্রনায়ক মুন্নার জন্মদিন




বিশ্বজুড়ে করোনায় শনাক্ত-মৃত্যুর সর্বশেষ

ডেস্ক রিপোর্ট / ১৩৫ Time View
Update : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২




করোনাভাইরাসে বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় ৫৬৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ৩০ হাজার ৮৬৬ জনের। এ নিয়ে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৬৬ লাখ ৬ হাজার ৩৮৮ জনে। আর মোট শনাক্ত হয়েছেন ৬৩ কোটি ৭৯ লাখ ১২ হাজার ১৪৩ জন।

মঙ্গলবার সকালে ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি সংক্রমণ জাপানে। দৈনিক প্রাণহানির তালিকায় শীর্ষে উঠে এসেছে ফ্রান্স।

জাপানে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩১ হাজার ৬২২ জন এবং মারা গেছেন ৪২ জন। করোনার শুরু থেকে পূর্ব এশিয়ার এই দেশটিতে এখন পর্যন্ত ২ কোটি ২৭ লাখ ৬ হাজার ৫৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৪৭ হাজার ৬৯ জন মারা গেছেন।

ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৬৪৫ জন এবং মারা গেছেন ১০৯ জন। শুরু থেকে এই দেশটিতে এখন পর্যন্ত ৩ কোটি ৬৯ লাখ ৭১ হাজার ৭২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ৫৭ হাজার ৪২৯ জন মারা গেছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। ২০২০ সালের ১১ মার্চ করোনাকে ‘বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।





আপনার মতামত লিখুন :

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/deshytvn/public_html/wp-includes/functions.php on line 5583

One response to “বিশ্বজুড়ে করোনায় শনাক্ত-মৃত্যুর সর্বশেষ”

  1. Magnificent site. Plenty of useful information here.
    I am sending it to a few buddies ans also sharing in delicious.
    And of course, thanks in your effort!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ