• শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
গোসাইরহাটে ঢুবার পানিতে ডুবে শিশুর মৃত্যু গোসাইরহাটে চেয়ারম্যান সমর্থকদের বিরুদ্ধে কৃষকদের ধান কেটে নেওয়ার অভিযোগ বাকেরগঞ্জে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাজশাহীর মতিহার থানা এলাকার হোয়াইট কালার মাদকের গড ফাদার ‘অলি’ পোরশায় মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের অনুষ্ঠানে উপস্থিত হয়নি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বাকেরগঞ্জ এর ভরপাশায় ঝুঁকিপূর্ণ ব্রিজ টি কয়েক গ্রামের মানুষের চলাচল, অনুপোযোগী রাস্তাঘাট! নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়ন শ্রমিক লীগের কমিটি ঘোষনা বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত -১ গুরুতর আহত -১ মডেল তাসনিয়ার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আজ গীতিকবি মিলন খানের জন্মদিন




তেঁতুলিয়ার ২ স্কুলছাত্রীকে সংঘবদ্ধ গণধর্ষণের অভিযোগ, ৬ জনের নামে মামলা, আটক-২

Reporter Name / ৯৩৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০




জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় দুই স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দু’টি মামলা করা হয়েছে। এ ঘটনায় বুধবার (২৫ নভেম্বর) বিকেলে অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
সংঘবদ্ধ ধর্ষণের শিকার দুই স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক ইমন (২৫), একই ইউনিয়নের বামনপাড়া গ্রামের এনামুল হকের ছেলে মোঃ সোহাগ (২৪) এবং কাউরগছ গ্রামের দারাজ উদ্দিন ওরফে গুমানুর ছেলে আনোয়ার হোসেন (২৬)।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, গ্রেফতারকৃত আনোয়ার মঙ্গলবার দুপুরে পূর্বপরিচিত দুই ছাত্রীকে তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে ঘুরতে নিয়ে যান। সারাদিন বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর রাতে তাদের ওমর ফারুক ইমনের কাছে নিয়ে যান। ইমন, আনোয়ার ও সোহাগ তাদের দেবনগরের পাথরঘাটা এলাকার আব্বাস আলীর বাসায় নিয়ে যান। সেখানে দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। একপর্যায়ে তাদের রেখে পালিয়ে যান ধর্ষণকারীরা। পরিবারের লোকজন গভীর রাতে দুই ছাত্রীকে উদ্ধার করে পুলিশে খবর দেন। পরে দুই ছাত্রীর অভিযোগে অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় দুই ছাত্রীর বাবা অপহরণ ও ধর্ষণের অভিযোগে ছয় জনকে আসামী করে পৃথক মামলা করেছেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি মোঃ জহুরুল ইসলাম জানান, দুই স্কুলছাত্রীর বাবা অপহরণের পর ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে দুটি মামলা দায়ের করেছেন। মামলায় ছয় জনকে আসামী করা হয়েছে। তিন আসামীকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, এ ঘটনায় তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই দুই স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। প্রকৃত ঘটনা জানানর জন্য আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। আটকদের আজ বৃস্পতিবার (২৬ নভেম্বর) আদালতে নেওয়া হবে বলে জানান তিনি।।





আপনার মতামত লিখুন :

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/deshytvn/public_html/wp-includes/functions.php on line 5583

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ