• রবিবার, ২৬ মার্চ ২০২৩, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম:
মোরেলগঞ্জে স্বাধীনতা দিবসে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত দুইদিন নিখোঁজের পর নদী থেকে শিশুর লাশ উদ্ধার নওগাঁয় মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ কার্যক্রম শুরু নওগাঁর বদলগাছীতে মহান স্বাধীনতা দিবস পালিত উপযুক্ত খেলার মাঠ না থাকায় বড়িয়া ঐতিহাসিক বি পি এল খেলা হারিয়ে যাচ্ছে ক্ষমতার অপব্যবহার করে পত্রিকার হকার ইব্রাহিমের ভবন নির্মানের অভিযোগ! গোসাইরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত স্বাধীনতা দিবসের ব্যানারে “স্বাধীনতা “ বানানই ভুল! নওগাঁর পত্নীতলায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে ইমাজিন ফাউন্ডেশন সিলেটের খাদ্য সামগ্রী বিতরণ




আদিতমারীতে জমি বিরোধকে কেন্দ্র করে মারধর, মহিলাসহ আহত ৩ জন 

Reporter Name / ৬২৯ Time View
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০




লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে বাড়ীর সীমানা ও বাউন্ডারী নির্মাণকে কেন্দ্র করে মহিলাসহ ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ৩০ নভেম্বর আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের সবদল গ্রামে। এ ঘটনায় আহত ওই মহিলার স্বামী মোতালেব হোসেন আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি এখনও এজাহার হিসেবে আমলে নেয়নি পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার সারপুকুর ইউনিয়নের সবদল গ্রামের বাসিন্দা মোতালেব হোসেন তার নিজ বাড়ীর বসতভিটায় বাউন্ডারী ওয়াল নির্মাণের কাজ শুরু করেন। পূর্ব শত্রুতার জের ধরে মোতালেব হোসেনের পাশের বাড়ীর বাসিন্দা আলমগীর হোসেন, একরামুল হক, উভয়ের পিতা জহির উদ্দিন ও আকবর হোসেনের নেতৃত্ব আকস্মিকভাবে নির্মাণ কাজে বাঁধা প্রদান করেন। এসময় তারা নবনির্মিত বাউন্ডারীর দুটি পিলার ও গ্রেডবিম ভাংচুর করেন। এতে প্রায় মোতালেব হোসেনের ৪০ হাজার টাকা ক্ষতি সাধন করেন তারা। ওই দিন মোতালেব বাড়ীতে ছিলেন না।

এদিকে এ ঘটনায় মোতালেব হোসেনের স্ত্রী শাহানাজ পারভীন (৩২) বাঁধা দিতে গেলে আলমগীর হোসেনের  লোকজন তাকে এলোপাতাড়ি মারধর করেন। তার চিৎকারে ছুটে আসেন তার ছেলে শাহীন (১৯)। এসময় তারা তাকেও মারধর করেন। তাদেরকে উদ্ধার করতে এসে মারধরের শিকার হয়েছেন মোতালেবের বড় ভাই মজিবর রহমান (৫৫)।

পরে দুজনকে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা মা ও ছেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর গুরুতর আহত মজিবরকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম এ ধরনের একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছেন।





আপনার মতামত লিখুন :

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/deshytvn/public_html/wp-includes/functions.php on line 5583

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ